মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

আন্তর্জাতিক সাহিত্য , সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংস্থা গঙ্গা-পদ্মা মেলবন্ধন এর চট্টগ্রাম কমিটির গঠন

আন্তর্জাতিক সাহিত্য , সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংস্থা গঙ্গা-পদ্মা মেলবন্ধন এর চট্টগ্রাম কমিটির গঠন

মোঃ শাকিল আহমেদ ঃ- চট্টগ্রাম

আন্তর্জাতিক সাহিত্য , সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংস্থা গঙ্গা-পদ্মা মেলবন্ধন চট্টগ্রাম এর কার্যকরী কমিটি গত বৃহস্পতিবার চট্টগ্রাম বুড্ডিস্ট ফাউন্ডেশন কার্যালয়ে গঠন করা হয়েছে । এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অরুপ কুমার বড়ুয়া এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডাক্তার দীপা ত্রিপুরা ।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে ইকবাল হোসেন, আনিস শাহরিয়ার, সহ-সাধারণ সম্পাদক যথাক্রমে রোকসানা বন্যা , রাজা রাকিব ও মোহাম্মদ আকরাম, সাংগঠনিক সম্পাদক মোহাম¥দ কামরুল ইসলাম সানি, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৌরভ ত্রিপুরা, তথ্য ও প্রচার সম্পাদক রতন বড়য়া, সাহিত্য সম্পাদক স্মরনিকা চৌধুরী ।
নির্বাহী সদস্য-প্রকৌশলী মোহাম্মদ জসিম উদ্দিন , মোহাম্মদ নাছিম উদ্দিন,জহুরুল পথিক,সায়েম উদ্দিন আহমেদ । এই কমিটির অনুমোদন দেন গঙ্গা-পদ্মা মেলবন্ধন এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক অজন্তা দেব বর্মন ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com